শিরোনাম
গ্রুপ ক্যাপ্টেন কামালের জানাজা সম্পন্ন,বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ। শিক্ষা উপমন্ত্রীর পক্ষে ৮ নং শুলকবহর ওয়ার্ড ছাত্রলীগের ইফতার বিতরণ  লাইলাতুল কদরের রাতে মাননীয় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি এর পক্ষ থেকে রোজাদার পথচারীদের মাঝে সাহরী বিতরণ। সবার ঈদে আমাদের খুশি- হোপ ফাউন্ডেশন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এর পক্ষ থেকে রোজা দারের মাঝে ইফতার বিতরণ। হোপ ফাউন্ডেশন এর ৬ষ্ট প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন ও ইফতার ২০২২ অনুষ্ঠিত হাটহাজারীতে আহলে সুন্নাতের স্মারক আলোচনা সভা পতেঙ্গায় মিশন গ্রুফের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ। বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ নোয়াখালী জেলা কমিটির আলোচনা সভা ও ইফতার সাবেক ছাত্র নেতা আরশেদুল আলম বাচ্চুর পক্ষ থেকে ইফতার বিতরণ।
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৯:৩৭ পূর্বাহ্ন

নাসির-তামিমার বিয়ে বৈধ নয়: পিবিআই

ডেস্ক নিউজ / ২২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

তারকা ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মির বিয়ে বৈধ নয়। তামিমা ও রাকিব হাসানের বিবাহবিচ্ছেদসংক্রান্ত নথি জালিয়াতির মাধ্যমে তৈরি করা হয়েছে। রাকিব হাসানকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেন তামিমা। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের প্রতিবেদনে (পিবিআই) এমনটিই উঠে এসেছে।

বৃহস্পতিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালতে এ প্রতিবেদন দাখিল করেছেন পিবিআইয়ের তদন্ত কর্মকর্তা মিজানুর রহমান।তদন্ত প্রতিবেদনের ভাষ্য মতে, রাকিবকে তালাক দেননি তামিমা। লিগ্যালভাবে তালাকের কোনো নোটিশও পাননি রাকিব। তামিমা জালিয়াতি করে তালাকের নোটিশ তৈরি করে তা বিভিন্ন মাধ্যমে প্রকাশ করেছেন। যথাযথ প্রক্রিয়ায় তালাক সম্পন্ন না হওয়ায় তামিমা এখনো রাকিবের স্ত্রী বহাল রয়েছেন। দেশের ধর্মীয় বিধি-বিধান ও আইন অনুযায়ী এক স্বামীকে তালাক না দিয়ে অন্য কাউকে বিয়ে করা অবৈধ ও শাস্তিযোগ্য অপরাধ। এমন পরিস্থিতিতে নাসির হোসেন ও তামিমার বিয়ে অবৈধ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ