শিরোনাম
আহম্মদীয়া হাফেজিয়া ফোরকানিয়া সুন্নিয়া মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে ঈদে মিলাদুন্নবী মাহফিল অনুষ্ঠিত। পতেঙ্গায় সনাতন ধর্মাবলম্বীদের মৌন প্রতিবাদ। কুমারী দিঘীরপাড় এলাকাবাসির উদ্যোগে ঈদে মিলাদুন্নবী মাহফিল অনুষ্ঠিত ফটিকছড়ি সৈয়দ বাড়ী দরবার শরীফের জসনে জুলুস পীর সাবের শাহ এর সদারতে অনুষ্ঠিত হলো চট্টগ্রামের বৃহত্তর জসনে জুলুশ লোহাগাড়ার চুনতিতে দিন-দুপুরে মুদি দোকানে চুরি মাদ্রাসার ৬ শিক্ষার্থীর চুল কাটলেন শিক্ষক নকশা সংশোধন সিমেন্ট ক্রসিং মোড়ে যুক্ত হচ্ছে র‌্যাম্প নিজের তৈরি বিমানের যাত্রী হবার স্বপ্ন আশিরের পতেঙ্গা সি-বিচ দোকান মালিকদের মেয়রের উপহার প্রদান
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৯:৫২ পূর্বাহ্ন

নগরীর মাট্টাল্যা খাল ও নয়াহাট খালে নেই নিরাপত্তা বেষ্টনি

ডেস্ক নিউজ / ৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১

৩৯নং দক্ষিন হালিশহর ওয়ার্ড (বন্দরটিলা )নতুন হাট ও আকমল আলী রোডস্থ মাট্টাল্যা খালে কোন প্রকার নিরাপত্তা বেষ্টনি নেই । খাল পারাপারের জন্য নেই কোন ব্রিজ-কালভাট কিংবা পুল বৃষ্টি কিংবা জোয়ারের পানি এলেই খাল এবং খাল সংলগ্ন রাস্তা হয়ে যায় একাকার, এ কারনে এই খালটি মৃত্যু ফাঁদে রুপান্তর হয়েছে।
এর আগে একে খাঁন এলাকায় ইউএসটিসির শিক্ষক, ৩০ জুন চট্টগ্রাম নগরীর ষোল শহর এলাকার চশমা হিল খালে সিএনজি চালিত অটোরিকশা উল্টে চালক সুলতান ও খাদিজা নামের ২জনের মৃত্যু, বহদ্দারহাট পুলিশ বক্সের পাশের খালে পড়ে ১ জনের মৃত্যু, ২৫ আগষ্ট মুরাদপুর মোড়ে জলাবদ্ধতার মধ্যে পা পিচলে খালে পড়ে গিয়ে নিখোঁজ হন সবজি ব্যবসায়ী সালেহ্ আহম্মদ ও আগ্রাবাদে নাছির ছড়া খালে পড়ে তলিয়ে যায় বিশ্ববিদ্যালয় ছাত্রী সেহেরীন মাহবুব সাদিয়া আর কত জনের মুত্যুতে টনক নড়বে কর্তৃপক্ষের।
ইতিমধ্যে নয়ারহাটেরে এই খালে ছোট বড় অনেক গাড়ি পড়ে দূর্ঘটনায় পতিত হবার সংবাদ ও দৈনিক পত্রিকায় ও সোস্যাল মিডিয়াতে প্রকাশ হলেও যথাযথ কর্তৃপক্ষের কোন নজরে পড়ছে না কেন বোধগম্য নহে…!
আবার একই ওয়ার্ডের মাট্টাল্যা খালের উপর একাধিক স্ল্যাব বা ছোট-ছোট ব্রিজ,পুল এবং ওয়াসার পাইপ দিয়ে পানি চলাচলের গতিপথ রোধ হলেও বর্তমানে হাজার হাজার জনসাধারণের অত্যন্ত জনগুরুত্ব রোডের পাশে পুরাতন খালটি একাবারে নিরাপত্তাহীন ভাবে উন্মুক্ত অবস্থায় রয়েছে।
কর্তৃপক্ষের কাছে আকূল আবেদন অতি দ্রুত এই খাল গুলোর নিরাপত্তা বেষ্টনী ও খালের উপরে স্ল্যাভ নির্মাণ করে এলাকাবাসীকে বড় কোন দূর্ঘটনার হাত থেকে রক্ষা করার বিনীত আরজ করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ