শিরোনাম
গণপরিবহনে ভাড়া: ই-টিকিটিংয়ে স্বস্তির বার্তা আনোয়ারা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন আব্দুল হালিম পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৫০ এক সপ্তাহে করোনায় মৃত্যু বেড়েছে ১৮০ শতাংশ জেলা প্রশাসনের সাইনবোর্ড উধাও রাতের আধারে চলে কস্তুরাঘাট প্যারাবন দখলের প্রতিযোগিতা অভিবাসী কর্মীদের অধিকার বাস্তবায়নে জনমত তৈরিতে গণস্বাক্ষর ক্যাম্পেইন চট্টগ্রামে বিএনপির ৬৮ নেতাকর্মীর নামে মামলা ইপিজেডে স্বামীর নির্যাতনে ৩ সন্তানের জননীর মৃত্যু ভেটারেন ফুটবলের সেমিফাইনালে পতেঙ্গার ইউসুফ বলী স্মৃতি সংসদ সি বিচের ঝাউগাছের আড়ালে ডাকাতির প্রস্তুতিকালে ১জন আটক
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:০২ অপরাহ্ন

পতেঙ্গা সি-বিচ দোকান মালিকদের মেয়রের উপহার প্রদান

নিউজফেসবিডি ডেস্ক / ২৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, করোনাকালীন পর্যটন এলাকাগুলো সরকারের পক্ষ থেকে বন্ধ ঘোষণার ফলে পতেঙ্গা সি-বিচ এলাকায় পর্যটকদের খাবারসহ অন্যান্য পসরা সাজিয়ে যারা ব্যবসা করত তাদের যে ক্ষতি হয়েছে তা কোনোভাবেই পূরণ করা সম্ভব নয়। করোনা সংক্রমণ নিম্নমুখী হওয়ার ফলে সরকার বিধি-নিষেধ তুলে দেয়। কিন্তু ক্ষতির পরিমাণ যে অবস্থায় দাঁড়িয়েছে তা কোনোভাবে পূরণ করা সম্ভব নয়। সে বিবেচনায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নগদ অর্থ সাহায্যের উদ্যোগ এখনো অব্যাহত রেখেছে।

মেয়র বলেন, করোনা সংক্রমণ আর যাতে বৃদ্ধি না পায় সে ব্যাপারে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। তিনি গতকাল রোববার করোনা অতিমারিতে ক্ষতিগ্রস্ত পতেঙ্গা সি-বিচ দোকান মালিকদের জন্য প্রধানমন্ত্রীর উপহার (নগদ অর্থ) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মো. ওয়াহিদুল আলম মাস্টারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন কাউন্সিলর ছালেহ আহম্মদ, আবদুস সালাম মাসুম, আবদুল মান্নান, মোর্শেদ আলী, মেয়রের একান্ত সচিব আবুল হাশেম, পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন, প্রকৌশলী সুদীপ বসাক, প্রকৌশলী আশিকুল ইসলাম, উপ-সচিব আশেক রসুল চৌধুরী টিপু, নির্বাহী প্রকৌশলী মির্জা ফজলুল কাদের, অধ্যাপক মাসুম চৌধুরী, মোহাম্মদ আলী, মো. জাবেদ হোসেন, ওয়াহিদুল আলম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ