শিরোনাম
আহম্মদীয়া হাফেজিয়া ফোরকানিয়া সুন্নিয়া মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে ঈদে মিলাদুন্নবী মাহফিল অনুষ্ঠিত। পতেঙ্গায় সনাতন ধর্মাবলম্বীদের মৌন প্রতিবাদ। কুমারী দিঘীরপাড় এলাকাবাসির উদ্যোগে ঈদে মিলাদুন্নবী মাহফিল অনুষ্ঠিত ফটিকছড়ি সৈয়দ বাড়ী দরবার শরীফের জসনে জুলুস পীর সাবের শাহ এর সদারতে অনুষ্ঠিত হলো চট্টগ্রামের বৃহত্তর জসনে জুলুশ লোহাগাড়ার চুনতিতে দিন-দুপুরে মুদি দোকানে চুরি মাদ্রাসার ৬ শিক্ষার্থীর চুল কাটলেন শিক্ষক নকশা সংশোধন সিমেন্ট ক্রসিং মোড়ে যুক্ত হচ্ছে র‌্যাম্প নিজের তৈরি বিমানের যাত্রী হবার স্বপ্ন আশিরের পতেঙ্গা সি-বিচ দোকান মালিকদের মেয়রের উপহার প্রদান
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন

পতেঙ্গা সি-বিচ দোকান মালিকদের মেয়রের উপহার প্রদান

নিউজফেসবিডি ডেস্ক / ৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, করোনাকালীন পর্যটন এলাকাগুলো সরকারের পক্ষ থেকে বন্ধ ঘোষণার ফলে পতেঙ্গা সি-বিচ এলাকায় পর্যটকদের খাবারসহ অন্যান্য পসরা সাজিয়ে যারা ব্যবসা করত তাদের যে ক্ষতি হয়েছে তা কোনোভাবেই পূরণ করা সম্ভব নয়। করোনা সংক্রমণ নিম্নমুখী হওয়ার ফলে সরকার বিধি-নিষেধ তুলে দেয়। কিন্তু ক্ষতির পরিমাণ যে অবস্থায় দাঁড়িয়েছে তা কোনোভাবে পূরণ করা সম্ভব নয়। সে বিবেচনায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নগদ অর্থ সাহায্যের উদ্যোগ এখনো অব্যাহত রেখেছে।

মেয়র বলেন, করোনা সংক্রমণ আর যাতে বৃদ্ধি না পায় সে ব্যাপারে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। তিনি গতকাল রোববার করোনা অতিমারিতে ক্ষতিগ্রস্ত পতেঙ্গা সি-বিচ দোকান মালিকদের জন্য প্রধানমন্ত্রীর উপহার (নগদ অর্থ) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মো. ওয়াহিদুল আলম মাস্টারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন কাউন্সিলর ছালেহ আহম্মদ, আবদুস সালাম মাসুম, আবদুল মান্নান, মোর্শেদ আলী, মেয়রের একান্ত সচিব আবুল হাশেম, পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন, প্রকৌশলী সুদীপ বসাক, প্রকৌশলী আশিকুল ইসলাম, উপ-সচিব আশেক রসুল চৌধুরী টিপু, নির্বাহী প্রকৌশলী মির্জা ফজলুল কাদের, অধ্যাপক মাসুম চৌধুরী, মোহাম্মদ আলী, মো. জাবেদ হোসেন, ওয়াহিদুল আলম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ