শিরোনাম
দলের তাড়া খেয়ে চট্টগ্রাম রেডিসন ব্লু তে সময় কাটাচ্ছেন ডা.মুরাদ পদ হারাচ্ছেন তথ্যপ্রতিমন্ত্রী মুরাদ প্রধানমন্ত্রীর নির্দেশ বাঁশখালি পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি এস এম তোফাইল বিন হোছাইন সীতাকুন্ডে আলোচিত কোরবান আলী সোহেল হত্যা মামলার ২নং আসামি ডাকাত সুমনকে আটক করেছে র‍্যার-৭ গাইবান্ধার পলাশবাড়ী ৫নং ওয়ার্ড মেম্বার হিসেবে আব্দুল মালেক প্রধান (বাবু) বে-সরকারি ভাবে নির্বাচিত দেশে প্রথম তৃতীয় লিঙ্গের ইউপি চেয়ারম্যান হলেন নজরুল ইসলাম ঋতু পতেঙ্গায় হিউম্যান এইডের ফ্রি ব্লাড পরীক্ষা কার্যক্রম মাহামুদুন্নবী চৌধুরী উচ্চ বিদ্যালয়ে কাজীর গলি এম এ আজিজ সড়কে লরিচাপায় তরুণীর মৃত্যু চট্টগ্রামে পুরাতন চেম্বার ভবনে আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট ২৫ নভেম্বর থেকে বন্ধ থাকবে কোচিং সেন্টার: শিক্ষা
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩:০৫ অপরাহ্ন

পতেঙ্গায় সনাতন ধর্মাবলম্বীদের মৌন প্রতিবাদ।

ডেস্ক নিউজ / ১০২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

দেশব্যাপি সনাতন ধর্মাবলম্বীদের মন্দির, প্রতিমা ও বাড়িঘর ভাংচুর ও স্বজন হত্যার প্রতিবাদে পতেঙ্গা বন্ধু মিলন সংঘের উদ্যোগে পতেঙ্গার চড়িহালদা এলাকায় মৌন প্রতিবাদ ও মানববন্ধন করা হয় ।

উক্ত মৌন প্রতিবাদে”রুখে যাক সাম্প্রদায়িকতা, অসাম্প্রদায়িক চেতনায় ফিরে আসুক মাতৃভূমি বাংলাদেশ।” এটাই তাঁদের মূল চাওয়া।

পতেঙ্গা বন্ধু মিলন সংঘের দাবি যেন দ্রুত হামলাকারীদের বিচারের আওতায় আনা হয় এবং সকল সনাতন ধর্মাবলম্বীরা যেন এ দেশে অসাম্প্রদায়িক ও সুন্দর ভাবে সকলের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে বসবাস করতে পারে।

মহানগর পূজা উদযাপন পরিষদের আয়োজনে শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে সাড়ে ৬টা পর্যন্ত এই কর্মসূচি পালন করা হয়। গত ১৫ অক্টোবর আন্দরকিল্লা এলাকায় জেএমসেন হল পূজামণ্ডপে হামলা চালায় একদল লোক। তাই জেএমসেন হলের মুখ থেকে আন্দরকিল্লা মোড় পর্যন্ত রাস্তার পাশে দাঁড়িয়ে এই প্রতিবাদ কর্মসূচি পালন করা হয় বলে জানিয়েছেন মহানগর পূজা উদযাপন পরিষদ নেতারা। এছাড়া নগরীর প্রতিটি থানা এলাকায়ও অভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে বলে জানিয়েছেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ