শিরোনাম
দলের তাড়া খেয়ে চট্টগ্রাম রেডিসন ব্লু তে সময় কাটাচ্ছেন ডা.মুরাদ পদ হারাচ্ছেন তথ্যপ্রতিমন্ত্রী মুরাদ প্রধানমন্ত্রীর নির্দেশ বাঁশখালি পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি এস এম তোফাইল বিন হোছাইন সীতাকুন্ডে আলোচিত কোরবান আলী সোহেল হত্যা মামলার ২নং আসামি ডাকাত সুমনকে আটক করেছে র‍্যার-৭ গাইবান্ধার পলাশবাড়ী ৫নং ওয়ার্ড মেম্বার হিসেবে আব্দুল মালেক প্রধান (বাবু) বে-সরকারি ভাবে নির্বাচিত দেশে প্রথম তৃতীয় লিঙ্গের ইউপি চেয়ারম্যান হলেন নজরুল ইসলাম ঋতু পতেঙ্গায় হিউম্যান এইডের ফ্রি ব্লাড পরীক্ষা কার্যক্রম মাহামুদুন্নবী চৌধুরী উচ্চ বিদ্যালয়ে কাজীর গলি এম এ আজিজ সড়কে লরিচাপায় তরুণীর মৃত্যু চট্টগ্রামে পুরাতন চেম্বার ভবনে আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট ২৫ নভেম্বর থেকে বন্ধ থাকবে কোচিং সেন্টার: শিক্ষা
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩:১৮ অপরাহ্ন

আহম্মদীয়া হাফেজিয়া ফোরকানিয়া সুন্নিয়া মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে ঈদে মিলাদুন্নবী মাহফিল অনুষ্ঠিত।

হাসান রিফাত / ৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

 

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) উদযাপন উপলক্ষে আহম্মাদীয়া হাফেজিয়া ফোরকানিয়া সুন্নিয়া মাদ্রাসা ও সিমেন্ট ক্রসিং এলাকাবাসীর উদ্যোগে আজিমুশ্শান মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মওলানা আবুল বশরের সঞ্চালনায় মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি কেন্দ্রীয় শাহী জামে মসজিদের খতিব মুফতি আব্দুন নবী হক্কানী। বিশেষ বক্তার বক্তব্য রাখেন আল মুস্তফা কবিরিয়া শাহী জামে মসজিদের খতিব মওলানা হাসান চিশতি। বিশেষ বক্তা হিসেবে আরো উপস্থিত ছিলেন মকবুল মিস্ত্রী জামে মসজিদের ইমাম মওলানা মুহাম্মদ শফিউল আলম আল কাদেরী।

এতে বক্তারা বলেন মহানবীর জন্মের সময় ও এর আগে গোটা আরব অন্ধকারে নিমজ্জিত ছিল। তারা আল্লাহকে ভুলে নানা অপকর্মে লিপ্ত হয়ে পড়েছিল। আরবের সর্বত্র দেখা দিয়েছিল অরাজকতা ও বিশৃঙ্খলা। এ যুগকে বলা হতো আইয়ামে জাহেলিয়াত। তখন মানুষ হানাহানি ও কাটাকাটিতে লিপ্ত ছিল ও মূর্তিপূজা করতো। এই অন্ধকার যুগ থেকে মানবকুলের মুক্তিসহ তাদের আলোর পথ দেখাতে মহান আল্লাহ রসুলুল্লাহকে (সা.) পাঠান এই পৃথিবীতে।

আখেরি মোনাজাতে  দেশবাসীর শান্তি কামনা করা হয়।এতে এলাকার বিভিন্ন স্থরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ