শিরোনাম
গ্রুপ ক্যাপ্টেন কামালের জানাজা সম্পন্ন,বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ। শিক্ষা উপমন্ত্রীর পক্ষে ৮ নং শুলকবহর ওয়ার্ড ছাত্রলীগের ইফতার বিতরণ  লাইলাতুল কদরের রাতে মাননীয় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি এর পক্ষ থেকে রোজাদার পথচারীদের মাঝে সাহরী বিতরণ। সবার ঈদে আমাদের খুশি- হোপ ফাউন্ডেশন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এর পক্ষ থেকে রোজা দারের মাঝে ইফতার বিতরণ। হোপ ফাউন্ডেশন এর ৬ষ্ট প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন ও ইফতার ২০২২ অনুষ্ঠিত হাটহাজারীতে আহলে সুন্নাতের স্মারক আলোচনা সভা পতেঙ্গায় মিশন গ্রুফের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ। বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ নোয়াখালী জেলা কমিটির আলোচনা সভা ও ইফতার সাবেক ছাত্র নেতা আরশেদুল আলম বাচ্চুর পক্ষ থেকে ইফতার বিতরণ।
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন

সিমেন্ট ক্রসিং ঈদে মিলাদুন্নবী (সঃ) উদযাপন কমিটির উদ্যোগে মিলাদ মাহফিল।

হাসান রিফাত / ৩০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১

জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (সঃ) উপলক্ষে সিমেন্ট ক্রসিং মিলাদুন্নবী (সঃ) উদযাপন কমিটি ও এলাকাবাসীর ব্যবস্থাপনায় আজিমুশশান মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মিশর আল- আজহার বিশ্ব বিদ্যালয়ের সাবেক ভিপি আল্লামা সৈয়দ মুহাম্মদ হাসান আজহারী (হাঃ)

বিশেষ বক্তার বক্তব্য রাখেন কাজীর গলি সুলতান আহমেদ জামে মসজিদের খতিব মওলানা সোহাইল আনছারী।

এতে বক্তারা বলেন মহানবীর জন্মের সময় ও এর আগে গোটা আরব অন্ধকারে নিমজ্জিত ছিল। তারা আল্লাহকে ভুলে নানা অপকর্মে লিপ্ত হয়ে পড়েছিল। আরবের সর্বত্র দেখা দিয়েছিল অরাজকতা ও বিশৃঙ্খলা। এ যুগকে বলা হতো আইয়ামে জাহেলিয়াত। তখন মানুষ হানাহানি ও কাটাকাটিতে লিপ্ত ছিল ও মূর্তিপূজা করতো। এই অন্ধকার যুগ থেকে মানবকুলের মুক্তিসহ তাদের আলোর পথ দেখাতে মহান আল্লাহ রসুলুল্লাহকে (সা.) পাঠান এই পৃথিবীতে।

জামেয়া আহমদিয়া সুন্নীয়া আলেয়া মাদ্রাসার সাবেক মুহাদ্দিস আল্লামা আব্দুল আজিমের সভাপতিত্বে মাহফিল সঞ্চালনা করেন মওলানা নাদিম মোস্তফা। এছাড়াও এলাকার মান্যগন্য ব্যাক্তিবর্গ সহ আরো অন্যান্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ