শিরোনাম
যুব মহিলালীগ এর সদস্য জিন্নাত সুলতানা ঝুমার উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উদযাপন গণপরিবহনে ভাড়া: ই-টিকিটিংয়ে স্বস্তির বার্তা আনোয়ারা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন আব্দুল হালিম পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৫০ এক সপ্তাহে করোনায় মৃত্যু বেড়েছে ১৮০ শতাংশ জেলা প্রশাসনের সাইনবোর্ড উধাও রাতের আধারে চলে কস্তুরাঘাট প্যারাবন দখলের প্রতিযোগিতা অভিবাসী কর্মীদের অধিকার বাস্তবায়নে জনমত তৈরিতে গণস্বাক্ষর ক্যাম্পেইন চট্টগ্রামে বিএনপির ৬৮ নেতাকর্মীর নামে মামলা ইপিজেডে স্বামীর নির্যাতনে ৩ সন্তানের জননীর মৃত্যু ভেটারেন ফুটবলের সেমিফাইনালে পতেঙ্গার ইউসুফ বলী স্মৃতি সংসদ
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৭ অপরাহ্ন

সিমেন্ট ক্রসিং ঈদে মিলাদুন্নবী (সঃ) উদযাপন কমিটির উদ্যোগে মিলাদ মাহফিল।

হাসান রিফাত / ৩৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১

জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (সঃ) উপলক্ষে সিমেন্ট ক্রসিং মিলাদুন্নবী (সঃ) উদযাপন কমিটি ও এলাকাবাসীর ব্যবস্থাপনায় আজিমুশশান মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মিশর আল- আজহার বিশ্ব বিদ্যালয়ের সাবেক ভিপি আল্লামা সৈয়দ মুহাম্মদ হাসান আজহারী (হাঃ)

বিশেষ বক্তার বক্তব্য রাখেন কাজীর গলি সুলতান আহমেদ জামে মসজিদের খতিব মওলানা সোহাইল আনছারী।

এতে বক্তারা বলেন মহানবীর জন্মের সময় ও এর আগে গোটা আরব অন্ধকারে নিমজ্জিত ছিল। তারা আল্লাহকে ভুলে নানা অপকর্মে লিপ্ত হয়ে পড়েছিল। আরবের সর্বত্র দেখা দিয়েছিল অরাজকতা ও বিশৃঙ্খলা। এ যুগকে বলা হতো আইয়ামে জাহেলিয়াত। তখন মানুষ হানাহানি ও কাটাকাটিতে লিপ্ত ছিল ও মূর্তিপূজা করতো। এই অন্ধকার যুগ থেকে মানবকুলের মুক্তিসহ তাদের আলোর পথ দেখাতে মহান আল্লাহ রসুলুল্লাহকে (সা.) পাঠান এই পৃথিবীতে।

জামেয়া আহমদিয়া সুন্নীয়া আলেয়া মাদ্রাসার সাবেক মুহাদ্দিস আল্লামা আব্দুল আজিমের সভাপতিত্বে মাহফিল সঞ্চালনা করেন মওলানা নাদিম মোস্তফা। এছাড়াও এলাকার মান্যগন্য ব্যাক্তিবর্গ সহ আরো অন্যান্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ