শিরোনাম
পরকীয়া প্রেমিক সন্দেহে গার্মেন্টেস এর সিকিউরিটি সুপারভাইজার’কে পিটিয়ে হত্যা করে পালিয়ে যাওয়ার ২৪ ঘন্টার মধ্যে হত্যাকারী আটক। ইপিজেড থানা ও ৩৯নং ওয়ার্ড আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভা পতেঙ্গায় এডভোকেট জানে আলমের নাগরিক শোকসভা সম্পন্ন দলের তাড়া খেয়ে চট্টগ্রাম রেডিসন ব্লু তে সময় কাটাচ্ছেন ডা.মুরাদ পদ হারাচ্ছেন তথ্যপ্রতিমন্ত্রী মুরাদ প্রধানমন্ত্রীর নির্দেশ বাঁশখালি পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি এস এম তোফাইল বিন হোছাইন সীতাকুন্ডে আলোচিত কোরবান আলী সোহেল হত্যা মামলার ২নং আসামি ডাকাত সুমনকে আটক করেছে র‍্যার-৭ গাইবান্ধার পলাশবাড়ী ৫নং ওয়ার্ড মেম্বার হিসেবে আব্দুল মালেক প্রধান (বাবু) বে-সরকারি ভাবে নির্বাচিত দেশে প্রথম তৃতীয় লিঙ্গের ইউপি চেয়ারম্যান হলেন নজরুল ইসলাম ঋতু পতেঙ্গায় হিউম্যান এইডের ফ্রি ব্লাড পরীক্ষা কার্যক্রম মাহামুদুন্নবী চৌধুরী উচ্চ বিদ্যালয়ে
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৭:৪৩ পূর্বাহ্ন

দলের তাড়া খেয়ে চট্টগ্রাম রেডিসন ব্লু তে সময় কাটাচ্ছেন ডা.মুরাদ

রিপোটারের নাম / ৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান চট্টগ্রামে তার এক বন্ধুর বাসায় উঠবেন। বর্তমানে তার ফোন বন্ধ রয়েছে। তাই তার বর্তমান অবস্থা জানা যায়নি’

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার নাতনিসহ বেশ কয়েকজনের প্রতি আপত্তিকর মন্তব্যের জেরে সামাজিক যোগাযোগ মাধ্যমে যখন বয়ে যাচ্ছিল সমালোচনার ঝড়, ঠিক তখনই চট্টগ্রামের উদ্দেশে ঢাকা ছাড়েন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে তিনি ঢাকা ছাড়েন বলে ঢাকা পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক মন্ত্রণালয়ের এক কর্মকর্তার বরাত দিয়ে ওই প্রতিবেদনে বলা হয়, প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান দুপুরেই ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশে রওনা হন। সেখানে তার এক বন্ধুর বাসায় উঠবেন। বর্তমানে তার ফোন বন্ধ রয়েছে। তাই তার বর্তমান অবস্থা জানা যায়নি।

সোমবার সচিবালয়ের নিজ দপ্তরেও আসেননি তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী। এদিন বিকেল ৩টায় রাজধানীতে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল তার। কিন্তু সেখানেও তিনি উপস্থিত হন।

এদিকে, ৬ ডিসেম্বর রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তার বাসভবনে এক সংবাদ সম্মেলনে জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে মন্ত্রীসভা থেকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন।

ওবায়দুল কাদেরের সংবাদ সম্মেলনের আগে নাম প্রকাশ না করার শর্তে প্রধানমন্ত্রীর কার্যালয়ের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা প্রধানমন্ত্রীর আদেশের বিষয়টি সংবাদ মাধ্যমকে  নিশ্চিত করেন। ওই কর্মকর্তা বলেন, “সোমবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী ওবায়দুল কাদেরকে ফোন করেন। তখন তিনি (প্রধানমন্ত্রী) তাকে (ওবায়দুল কাদের) বলেন, মঙ্গলবার সকালের মধ্যে তাকে (ডা. মুরাদ হাসান) পদত্যাগ করতে হবে, নইলে আমি তাকে বরখাস্ত করব।”

ওবায়দুল কাদের তার বাসভবনে সংবাদ সম্মেলনে বলেন, “তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে আগামীকালের মধ্যে পদত্যাগ করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বলেছেন, এ বিষয়টা আমি যাতে জানিয়ে দেই। রাত ৮টার দিকে আমি তাকে বার্তাটি জানিয়ে দিয়েছি।”

প্রসঙ্গত, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত এক সাক্ষাৎকারে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান খালেদা জিয়ার চরিত্র নিয়ে কথা বলেন। একই সঙ্গে তিনি জাইমা রহমানকে নিয়েও অত্যন্ত অশালীন বক্তব্য দেন। এছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নারী নেত্রীদের নিয়েও অনুরূপ বক্তব্য দেন বলে অভিযোগ উঠে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ