শিরোনাম
যুব মহিলালীগ এর সদস্য জিন্নাত সুলতানা ঝুমার উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উদযাপন গণপরিবহনে ভাড়া: ই-টিকিটিংয়ে স্বস্তির বার্তা আনোয়ারা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন আব্দুল হালিম পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৫০ এক সপ্তাহে করোনায় মৃত্যু বেড়েছে ১৮০ শতাংশ জেলা প্রশাসনের সাইনবোর্ড উধাও রাতের আধারে চলে কস্তুরাঘাট প্যারাবন দখলের প্রতিযোগিতা অভিবাসী কর্মীদের অধিকার বাস্তবায়নে জনমত তৈরিতে গণস্বাক্ষর ক্যাম্পেইন চট্টগ্রামে বিএনপির ৬৮ নেতাকর্মীর নামে মামলা ইপিজেডে স্বামীর নির্যাতনে ৩ সন্তানের জননীর মৃত্যু ভেটারেন ফুটবলের সেমিফাইনালে পতেঙ্গার ইউসুফ বলী স্মৃতি সংসদ
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৪ অপরাহ্ন

পতেঙ্গায় খেলার সময় দেয়াল ধসে শিশুর মৃত্যু

রিপোটারের নাম / ৪২১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২

পতেঙ্গায় দেয়াল ধসে এক শিশুর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার বিকেল ৫টার দিকে পূর্ব কাটগড় তিন তলা মসজিদের পাশে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার আরও ৩ জন আহত হয়েছে।

নিহত শিশুর নাম তাবাস্সুম হিমু (৯)। সে স্থানীয় আবদুর রহিম মাস্টারের বাড়ির ইদ্রিসের কন্যা ও কন্ট্রোল মোড় বায়তুশ শরফ মাদরাসার তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। পতেঙ্গা থানার ওসি কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, খেলা করার সময় হঠাৎ একটি বাড়ির সীমানা দেয়াল ধসে এ দুর্ঘটনা ঘটেছে। প্রথমে শিশুটিকে উদ্ধার করে মা ও শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় তার স্বজনরা। তবে হয়তো হাসপাতালে নেওয়ার পথে শিশুটি মারা গেছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় শিশুর পরিবারের কেউ এখনও কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। তাছাড়া সীমানা দেয়াল নির্মাণে কোন ত্রুটি ছিল কিনা সে বিষয়েও খবর নেয়া হচ্ছে বলে তিনি জানান।

পতেঙ্গা থানার হস্তক্ষেপে নিহত ব্যাক্তিকে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরন করেন।
গুরুত্বর আহত ৩জন চমেক হাসপাতালে চিকিৎসা দিন রয়েছে।
বাকি আহত ২ জন প্রাথমিক চিকিৎসাধীন রয়েছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ