শিরোনাম
গ্রুপ ক্যাপ্টেন কামালের জানাজা সম্পন্ন,বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ। শিক্ষা উপমন্ত্রীর পক্ষে ৮ নং শুলকবহর ওয়ার্ড ছাত্রলীগের ইফতার বিতরণ  লাইলাতুল কদরের রাতে মাননীয় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি এর পক্ষ থেকে রোজাদার পথচারীদের মাঝে সাহরী বিতরণ। সবার ঈদে আমাদের খুশি- হোপ ফাউন্ডেশন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এর পক্ষ থেকে রোজা দারের মাঝে ইফতার বিতরণ। হোপ ফাউন্ডেশন এর ৬ষ্ট প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন ও ইফতার ২০২২ অনুষ্ঠিত হাটহাজারীতে আহলে সুন্নাতের স্মারক আলোচনা সভা পতেঙ্গায় মিশন গ্রুফের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ। বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ নোয়াখালী জেলা কমিটির আলোচনা সভা ও ইফতার সাবেক ছাত্র নেতা আরশেদুল আলম বাচ্চুর পক্ষ থেকে ইফতার বিতরণ।
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:১১ পূর্বাহ্ন

পতেঙ্গায় খেলার সময় দেয়াল ধসে শিশুর মৃত্যু

রিপোটারের নাম / ৩৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২

পতেঙ্গায় দেয়াল ধসে এক শিশুর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার বিকেল ৫টার দিকে পূর্ব কাটগড় তিন তলা মসজিদের পাশে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার আরও ৩ জন আহত হয়েছে।

নিহত শিশুর নাম তাবাস্সুম হিমু (৯)। সে স্থানীয় আবদুর রহিম মাস্টারের বাড়ির ইদ্রিসের কন্যা ও কন্ট্রোল মোড় বায়তুশ শরফ মাদরাসার তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। পতেঙ্গা থানার ওসি কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, খেলা করার সময় হঠাৎ একটি বাড়ির সীমানা দেয়াল ধসে এ দুর্ঘটনা ঘটেছে। প্রথমে শিশুটিকে উদ্ধার করে মা ও শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় তার স্বজনরা। তবে হয়তো হাসপাতালে নেওয়ার পথে শিশুটি মারা গেছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় শিশুর পরিবারের কেউ এখনও কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। তাছাড়া সীমানা দেয়াল নির্মাণে কোন ত্রুটি ছিল কিনা সে বিষয়েও খবর নেয়া হচ্ছে বলে তিনি জানান।

পতেঙ্গা থানার হস্তক্ষেপে নিহত ব্যাক্তিকে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরন করেন।
গুরুত্বর আহত ৩জন চমেক হাসপাতালে চিকিৎসা দিন রয়েছে।
বাকি আহত ২ জন প্রাথমিক চিকিৎসাধীন রয়েছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ