শিরোনাম
গ্রুপ ক্যাপ্টেন কামালের জানাজা সম্পন্ন,বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ। শিক্ষা উপমন্ত্রীর পক্ষে ৮ নং শুলকবহর ওয়ার্ড ছাত্রলীগের ইফতার বিতরণ  লাইলাতুল কদরের রাতে মাননীয় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি এর পক্ষ থেকে রোজাদার পথচারীদের মাঝে সাহরী বিতরণ। সবার ঈদে আমাদের খুশি- হোপ ফাউন্ডেশন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এর পক্ষ থেকে রোজা দারের মাঝে ইফতার বিতরণ। হোপ ফাউন্ডেশন এর ৬ষ্ট প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন ও ইফতার ২০২২ অনুষ্ঠিত হাটহাজারীতে আহলে সুন্নাতের স্মারক আলোচনা সভা পতেঙ্গায় মিশন গ্রুফের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ। বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ নোয়াখালী জেলা কমিটির আলোচনা সভা ও ইফতার সাবেক ছাত্র নেতা আরশেদুল আলম বাচ্চুর পক্ষ থেকে ইফতার বিতরণ।
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১০:৫০ পূর্বাহ্ন

পতেঙ্গায় মিশন গ্রুফের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ।

বিশেষ প্রতিবেদক / ১০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

নগরীর উত্তর পতেঙ্গা স্টিল মিল বাজার এলাকায় তরুণ ছাত্র-ছাত্রীরা স্ব-উদ্যোগে মিশন গ্রুপ নাম করণে মিশন শুরু করেছে অসহায় ওহত-দরিদ্র প্রকল্প গঠন করে দেশ সমাজে পিছিয়ে পড়া জনগোষ্টি কে মূল ধারায় ফিরে আনতে এবং আত্ম উন্নয়ন নির্ভরশীল করতে স্টিল মিল বাজার (আরাফাত গলি)র সম্মুখে ২২এপ্রিল ,শুক্রবার দুপুরে প্রায়”৪’শত হত-দরিদ্র কে ঈদ উপহার তুলেদেন। মিশনের তরুণ উদ্যোক্তা তানজিন বিনতে (লিমা),ইমরান হোসেন রাব্বি,মোঃ আরাফাত, মোঃ রাজু,মোঃ নবী আলম সাকিব,আব্দুল্লাহ আল- নোমান, আশিকুর রহমান,আফরিন সুলতানা, খিসা ইয়াছমিন সহ গ্রুপের অন্যান্য সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।

ব্যতিক্রম এই ঈদ উপহার বিতরণে-টোকেন প্রাপ্ত ব্যক্তিরা নির্ধারিত স্থানে লাইনে লাইনে এসে পরিবারের জন্য যেকোন একটি পছন্দের জিনিস নিজ হাতে তুলে নিবেন। উপহারে ২বছরের শিশু থেকে ৭০-৮০বছরের বয়বৃদ্ধার জন্য ঈদের নিত্য-নতুন কাপড় সাজিয়ে রাখা থেকে অসহায় ব্যক্তিরা গ্রহণ করছেন।

তারা প্রতি ৬-৭মাসের মধ্যে নগরীর বিভিন্ন স্পর্টে এই ব্যতিক্রম কর্মসূচি চলমান থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ