শিরোনাম
গ্রুপ ক্যাপ্টেন কামালের জানাজা সম্পন্ন,বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ। শিক্ষা উপমন্ত্রীর পক্ষে ৮ নং শুলকবহর ওয়ার্ড ছাত্রলীগের ইফতার বিতরণ  লাইলাতুল কদরের রাতে মাননীয় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি এর পক্ষ থেকে রোজাদার পথচারীদের মাঝে সাহরী বিতরণ। সবার ঈদে আমাদের খুশি- হোপ ফাউন্ডেশন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এর পক্ষ থেকে রোজা দারের মাঝে ইফতার বিতরণ। হোপ ফাউন্ডেশন এর ৬ষ্ট প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন ও ইফতার ২০২২ অনুষ্ঠিত হাটহাজারীতে আহলে সুন্নাতের স্মারক আলোচনা সভা পতেঙ্গায় মিশন গ্রুফের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ। বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ নোয়াখালী জেলা কমিটির আলোচনা সভা ও ইফতার সাবেক ছাত্র নেতা আরশেদুল আলম বাচ্চুর পক্ষ থেকে ইফতার বিতরণ।
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১০:১৬ পূর্বাহ্ন

হাটহাজারীতে আহলে সুন্নাতের স্মারক আলোচনা সভা

ডেস্ক নিউজ / ৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

আহলে সুন্নাত ওয়াল জমাআত’র উদ্যোগে হাটহাজারীতে ইসলামের চতুর্থ খলিফা শেরে খোদা হযরত আলীর (রা.) শাহাদাত বার্ষিকী উপলক্ষে মওলা আলী স্মারক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বিকেলে হাটহাজারী পৌরসভাস্থ বাসস্টেশনের একটি হোটেলে সংগঠনটির হাটহাজারী উপজেলা শাখা উক্ত আলোচনা সভার আয়োজন করে।

সংগঠনের সহ-সভাপতি দিদারুল আলম চৌধুরীর সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক মোহাম্মদ সাকুর মিয়ার সঞ্চালনায় স্মারক আলোচনায় প্রধান অতিথি ছিলেন আহলে সুন্নাত ওয়াল জমাআত বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য উপাধ্যক্ষ আল্লামা সৈয়দ নুরুল আমিন।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মোহাম্মদ হারুন, অধ্যাপক সৈয়দ গিয়াস উদ্দীন, মোহাম্মদ সেকান্দর হোসেন মিয়া, মাওলানা সৈয়দ মুনিরুর রহমান, মাওলানা সৈয়দ আবু তালেব, মাওলানা মোহাম্মদ আব্দুল মালেক, মোহাম্মদ নুরুল ইসলাম, মাওলানা কাজী আবু সাঈদ, মোহাম্মদ অছি উদ্দীন, মোহাম্মদ নেজাম উদ্দীন ও মোহাম্মদ নাসির উদ্দীন রুবেল প্রমুখ।

সভায় বক্তারা বলেন, হযরত মওলা আলী ছিলেন মহানবী হযরত মুহাম্মদ (দ.)’র নিজ হাতে গড়ে তোলা ইসলামের শ্রেষ্ঠ সেনাপতি ও সবচেয়ে আপোষহীন নেতা। হযরত আলীর (রা.) শক্তিশালী ব্যক্তিত্বের স্বর্গীয় আলোকোজ্জ্বল প্রভা যুগ যুগ ধরে ইতিহাসের পরতে পরতে আদর্শ মুমিনের কর্মতৎপরতার গভীরে অতুলনীয় ও ক্রমবর্ধমান প্রভাব সৃষ্টি করে চলেছে।
আজ যে জঙ্গিবাদ সমগ্র পৃথিবীতে ইসলাম ও মুসলমানদের বিশ্বব্যাপী কলংকিত করে দিচ্ছে এর মূলে রয়েছে খারেজী-রাফেজী নামক ভ্রান্ত মতবাদ। যা ইহুদী চক্রান্তেরই ফসল হিসেবে ইতিহাসে স্বীকৃত।
বক্তারা আরও বলেন, আহলে সুন্নাত ওয়াল জমাআত বাংলাদেশ এই দুই উগ্রবাদী গোষ্ঠীর কবল থেকে সরলপ্রাণ মুসলমানদের রক্ষা করতে বদ্ধপরিকর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ