শিরোনাম
গণপরিবহনে ভাড়া: ই-টিকিটিংয়ে স্বস্তির বার্তা আনোয়ারা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন আব্দুল হালিম পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৫০ এক সপ্তাহে করোনায় মৃত্যু বেড়েছে ১৮০ শতাংশ জেলা প্রশাসনের সাইনবোর্ড উধাও রাতের আধারে চলে কস্তুরাঘাট প্যারাবন দখলের প্রতিযোগিতা অভিবাসী কর্মীদের অধিকার বাস্তবায়নে জনমত তৈরিতে গণস্বাক্ষর ক্যাম্পেইন চট্টগ্রামে বিএনপির ৬৮ নেতাকর্মীর নামে মামলা ইপিজেডে স্বামীর নির্যাতনে ৩ সন্তানের জননীর মৃত্যু ভেটারেন ফুটবলের সেমিফাইনালে পতেঙ্গার ইউসুফ বলী স্মৃতি সংসদ সি বিচের ঝাউগাছের আড়ালে ডাকাতির প্রস্তুতিকালে ১জন আটক
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৩ অপরাহ্ন

ইপিজেডে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন

নিউজ ফেস ডেস্ক / ১৩২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩০ জুলাই, ২০২২

চট্টগ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আবদুর রহিম নামে এক যুবক খুন হয়েছেন।

শনিবার (৩০ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে নগরীর ইপিজেড লেবার কলোনিতে এই ঘটনা ঘটে।

নিহত আবদুর রহিম ওই এলাকার বাসিন্দা। তিনি যুবলীগের রাজনীতির সঙ্গে যুক্ত থাকলেও কোনো পদে ছিলেন না।
পুলিশ ও প্রত্যক্ষদশীরা জানান, রাতে ইপিজেড থানার লেবার কলোনিতে একদল দুর্বৃত্ত অতর্কিতভাবে রহিমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কবিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আবদুর রহিমের অনুসারীদের দাবি, তিন দিন আগে ‘আসক’ নামে একটি মানবাধিকার সংগঠনে পরিচালক হিসাবে যোগ দেন আবদুর রহিম। ওই সংগঠনে যোগ দিয়েই তিনি এলাকায় মাদক নিমূলের ঘোষণা দেন। এতে স্থানীয় একটি অংশ ক্ষিপ্ত হয়ে হামলা চালিয়ে তাকে হত্যা করেছে।

তবে অপর একটি সূত্র জানিয়েছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিকেল থেকে একাধিকবার দু’পক্ষের মধ্যে মারামারি হয়। এর জেরে রাতে রহিমকে একা পেয়ে প্রতিপক্ষের লোকজন তাকে ছুরিকাঘাত করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ